logo Bangladesh Agricultural University (BAU)
বাকৃবিতে পাবলিক বিশ্ববিদ্যালয়ের নবীন অফিসারদের ১৮ বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সার্টিফিকেট বিতরনী অনুষ্ঠিত

 

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে পাবলিক বিশ্ববিদ্যালয়ের নবীন অফিসারদের জ্ঞান ও পেশাগত দক্ষতা উন্নয়নের লক্ষ্যে ১৮তম বুনয়াদি প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সার্টিফিকেট বিতরণী গত (২৪ অক্টোবর ২০১৯) বৃহস্পতিবার জিটিআই মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ জসিমউদ্দিন খান।
প্রধান অতিথির বক্তব্যে প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ জসিমউদ্দিন খান বলেন, এই প্রশিক্ষণ থেকে প্রাপ্ত জ্ঞান কাজের ক্ষেত্রে স্ব-স্ব বিশ্ববিদ্যালয়ে প্রয়োগ করতে হবে। পাশাপাশি প্রশাসনের নিয়ম শৃঙ্খলা বজায় রাখতে হবে। এর মাধমে প্রশিক্ষনার্থীগণ প্রশিক্ষণলব্দ অভিজ্ঞতার আলোকে নিজ নিজ প্রতিষ্ঠানে প্রশাসন পরিচালনার ক্ষেত্রে গুরুত্বভূমিকা পালন করতে পারবেন।

জিটিআই এর পরিচালক প্রফেসর মোঃ মোজাম্মেল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভেটেরিনারি অনুষদের ডীন প্রফেসর ড. নাজিম আহমাদ। অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন কোর্স কো-অর্ডিনেটর প্রফেসর ড. এ. কে. এম রফিকুল ইসলাম। ভারপ্রাপ্ত রেজিস্ট্রার, শিক্ষা বিষয়ক শাখার এডিশনাল রেজিস্ট্রার মোঃ সারওয়ার জাহান। প্রশিক্ষনার্থীদের মধ্য থেকে অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন মোঃ হেদায়েতুল্লাহ এবং মোঃ বাবর আলী।
পরে প্রধান অতিথি প্রফেসর ড. মোঃ জসিমউদ্দিন খান প্রশিক্ষনার্থীদে মাঝে সার্টিফিকেট বিতরণ করেন।
উল্লেখ্য, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়সহ ১১টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের মোট ২৬ জন নবীন অফিসার ১৮তম বুনয়াদি প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণ করেন।

Publish Date :  30 Oct, 2019